বাউফলে পুলিশ প্রহরায় আ’লীগের দু’পক্ষের কমিটি ঘোষণা

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পটুয়াখালী | 2023-08-30 17:13:18

পটুয়াখালীর বাউফল উপজেলায় আওয়ামীলীগের দুই পক্ষের পৃথকভাবে পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হতে পারে এমন আশঙ্কায় পৌর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

একটি পক্ষ সম্মেলন করে শহরের মুক্তিযোদ্ধা অডিটোরিয়ামের সামনে, অপর পক্ষ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে সম্মেলন করে।

দুটি সম্মেলনই মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় শুরু হয়। শেষ হয় হয় সন্ধ্যার পর।

মুক্তিযোদ্ধা অডিটোরিয়ামের সামনের মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন ফরাজী। এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবদুল লতিফ খান বাবুল।

সম্মেলনে আবদুল লতিফ খানকে সভাপতি ও ইসরাত জাহানকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

একই সময় ‘জনতা ভবনের’ সামনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. স. ম ফিরাজ। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক। ওই সম্মেলনে ইব্রাহিম ফারুক সভাপতি ও এনায়েত খানকে সাধারণ সম্পাদক করা হয়।

বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ‘সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। শান্তিপূর্ণ পরিবেশে দুটি সম্মেলন শেষ হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর