বগুড়ায় ৪৬ পুলিশ পুরস্কৃত

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-25 23:54:17

বিধবা নারী মালেকা বেওয়ার খোয়া যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করে দেওয়া ট্রাফিক পুলিশের কনস্টেবল অজিত কুমারকে আনুষ্ঠানিকভাবে সম্মাননা দিলেন জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম বার। বুধবার (২০ নভেম্বর) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এ সম্মাননা প্রদান করা হয়।

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় অক্টোবর মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য মোট ৪৬ জনকে পুরস্কৃত করা হয়। এরমধ্যে ২২ জনকে ক্রেস্ট ২৪ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও দুইজন পুলিশ সদস্যকে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞার সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় অক্টোবর মাসে কৃতিত্বপূর্ণ কাজের মধ্যে মাদক উদ্ধার, আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ছাড়াও চৌকস কাজের জন্য ৪৬ জন সদস্যকে পুরস্কৃত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন ছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

এ সম্পর্কিত আরও খবর