মির্জাপুরে হাত-পা বাঁধা এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-28 18:08:35

টাঙ্গাইলের মির্জাপুরে ব্রিজের নিচ থে‌কে হাত-পা বাঁধা অবস্থায় রণজিৎ কুমার পাল (৩০) নামে এক এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রণজিৎ ঠাকুরগাঁও জেলার পোশা মন্ডল গ্রামের অতুল পালের ছেলে এবং স্থানীয় দিশা এনজিও এর সিনিয়র ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত ছি‌লেন।

বুধবার (২০ নভেম্বর) সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মুনসুর এলাকার এক‌টি ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় সন্দেহজনকভাবে ওই গ্রামের ছানোয়ার ও আনোয়ার নামে দুই ভাইকে আটক করেছে পুলিশ।

এনজিও শাখা ম্যানেজার রওশন আলম জানান, রণজিৎ পাল মঙ্গলবার সকালে প্রতিদিনের ন্যায় সঞ্চয় ও কিস্তি আদায়ের জন্য বের হন। কয়েকটি সমিতির সঞ্চয় ও কিস্তি আদায় শেষে দুল্যা মুনসুর গ্রামের ছানোয়ার ও আনোয়ারের বাড়িতে কিস্তি তুলতে যান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় দুল্যা মুনসুর গ্রামের সমিতির সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নেওয়া হয়। বিকেল চারটার দিকে ছানোয়ারের বাড়ি থেকে একটু দূরে একটি দোকান ঘরের পাশে রণজিৎ পালের ব্যবহৃত বাইসাইকেল ও ব্যাগ পাওয়া যায়। রণজিৎ পালের খোঁজ না পেয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয় বলেও তিনি জানান।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, ‘সকালে স্থানীয়রা ব্রিজের নিচে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুল্যা মুনসুর গ্রামের আকবর হোসেনের দুই ছেলে সানোয়ার হোসেন ও আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর