বিএনপি মানুষের দুর্ভোগ ও গুজব নিয়ে রাজনীতি করে: কাদের

নোয়াখালী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-26 00:22:16

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মানুষের দুর্ভোগ এবং গুজব নিয়ে রাজনীতি করে। একই সাথে বিএনপি সড়ক পরিবহন আইন নিয়েও ষড়যন্ত্র করছে।

বুধবার (২০ নভেম্বর) নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শৃঙ্খলার সাথে থাকলে যেকোনো মুহূর্তে তারা সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবে। যারা শৃঙ্খলার বাইরে কাজ করবে তারা সকল কার্যক্রম থেকে বহিষ্কৃত হবে। বর্তমান কমিটির হাত ধরে নোয়াখালী আওয়ামী লীগ আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

কাদের বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতাদের মধ্যে অন্যতম।  বঙ্গবন্ধুর রক্তাক্ত বিদায়ের পর ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতা ও সফল সভাপতি হিসেবে শেখ হাসিনার নাম উজ্জ্বল হয়ে থাকবে।  

নতুন সড়ক আইন নিয়ে তিনি বলেন, এ আইন সড়কে শৃঙ্খলার জন্য করা হয়েছে। সড়কে যারা ধর্মঘটের ডাক দিয়েছে তাদের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠক আছে। বৈঠকে এ সমস্যার সমাধান হবে। একই সাথে  জনগনকে কষ্ট না দিতে শ্রমিকদের প্রতি আহবান জানান সড়কমন্ত্রী। 

লবণ ও পেঁয়াজের দাম প্রসঙ্গে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে লবণ ও পেঁয়াজের বিষয়টি ফেসবুকের একটি গুজব। এই গুজবে কান না দেয়ার জন্য সাধারণ জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এ্যাড. অসীম কুমার উকিল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর