টাঙ্গাইলে সাংসদপু‌ত্রের মৃত্যুবার্ষিকীকে কেন্দ্র ক‌রে ১৪৪ ধারা

, দেশের খবর

ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম টাঙ্গাইল | 2023-09-01 19:42:28

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাংসদ আতাউর রহমান খানের পুত্র আমিনুর রহমান খান বাপ্পীর মৃত্যুবার্ষিকী পালনের কর্মসূচিকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবন‌তির আশঙ্কায় টাঙ্গাইল শহরে গুরুত্বপূর্ণ ক‌য়েক‌টি স্থানে আগামী তিনদিনের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল্লাহ এই আদেশ দেন। 

বুধবার (২০ নভেম্বর) রাত আটটায় ১৪৪ ধারা জারি হওয়ার খবর শহরে মাইকিং ক‌রে জানা‌নো হয়। বৃহস্পতিবার (২১ নভেম্বর) ভোর পাঁচটা থেকে শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাতটা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাক‌বে।

জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানার বড় ভাই আমিনুর রহমান খান বাপ্পীর মৃত্যুবার্ষিকী পালনের কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠে পুরো টাঙ্গাইল। এরপর পাল্টা কর্মসূচি ঘোষণা করে তাদের বিরোধী পক্ষ। এই পাল্টাপাল্টি কর্মসূচির কারণে আইনশৃঙ্খলার অবনতি ঘটতে পারে মর্মে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান, শহীদ মিনার, নিরালার মোড়, পুরাতন বাসস্ট্যান্ড ও বিভিন্ন প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ স্থান এবং এর আশেপাশের এলাকায় এই জা‌রি অব্যাহত থাক‌বে।

এ সম্পর্কিত আরও খবর