গোপালগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় দু’জন নিহত

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-31 21:30:56

গোপালগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় শ্যালো ইঞ্জিন চালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ভ্যানটির চালক।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম-ঠিকানা জানা গেছে। তিনি হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মঞ্জুর সরদার (৫০)। নিহত অপর ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর। তার নাম-ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

আহত ভ্যানচালক হৃদয় সরদারকে (২২) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, সকালে ডুমদিয়া এলাকায় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন ভ্যানচালক হৃদয়।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে কাভার্ড ভ্যানটি আটক করা হলেও দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন। খবর পেয়ে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদেকুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর