‘গুজবকারীদের বের করে আইনের আওতায় আনতে হবে’

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নেত্রকোনা | 2023-08-20 00:42:11

ময়মনসিংহ রেঞ্জের পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি বলেছেন, গুজব রটনাকারীদের খোঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। একটি মহল গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করতে যাচ্ছে। এ বিষয়ে পুলিশ বাহিনীকেও সতর্ক থাকতে হবে।

বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে জানিয়ে তিনি আরও বলেন, মাদক ব্যবসার সাথে যত প্রভাবশালী ব্যক্তিই জড়িত থাকুক না কেন, তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ের মেইন গেইট, ড্রেন ও ওয়াকওয়ে নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপনের আগে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আকবর আলী মুনসীর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়ার পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের কার্যনির্বাহী সহসভাপতি সেকান্দর ই আজম, আইসিটিএলের প্রতিনিধি আরাফাত হোসেন, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম, গ্রামীণ ফোনের ব্যবস্থাপক হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েলসহ সকল থানার অফিসার ইনচার্জ, ট্রাফিক বিভাগের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর