হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, হবিগঞ্জ | 2023-08-21 12:49:15

হবিগঞ্জে আন্তজেলা অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি অটোরিকশাসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন- বেশ কিছুদিন ধরেই একটি চক্র মোটরসাইকেল ও সিএনজি অটোরিকসাসহ বিভিন্ন পরিবহন চুরি করে আসছে। সম্প্রতি তাদের উপদ্রব সিলেট বিভাগজুড়ে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার ভোরে জেলা সদরের পাইকপাড়ায় তারা অবস্থান করেছিল। গোপন সূত্রে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় সদর থানা পুলিশ। এ সময় পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে পাঁচটি অটোরিকশাসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়।

আটকরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাটের উবাহাটা গ্রামের আব্দুস শাহিদের ছেলে আবু তালেব, সুনামগঞ্জের তাহিরপুরের গাগড়া গ্রামের ইদু মিয়ার ছেলে হেলাল মিয়া, ছাতকের আন্দাইরগাঁও গ্রামের সুন্দর আলীর ছেলে জালাল উদ্দিন, সমানীনগর থানার কাফতিয়া গ্রামের আশ্বব আলীর ছেলে আলতাফ মিয়া ও মৌলভীবাজারের কনকপুর গ্রামের আলম মিয়ার ছেলে হুমায়ূন আহমেদ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর