ব্যর্থ বিএনপি পেঁয়াজ-লবণ-পরিবহনে ভর করছে: কাদের

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুমিল্লা | 2023-08-28 04:13:50

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, 'আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন চাল, পেঁয়াজ, লবণ আর পরিবহনের ওপর ভর করছে। বারবার আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখনো শুধু ইস্যু খোঁজার চেষ্টা করছে। এসব বিষয় থেকে কিছু খুঁজে পাওয়া যায় কিনা, সেই চেষ্টা চালিয়েছে। তবে তারা এখানেও ব্যর্থ হয়েছে।'

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, 'যতই চেষ্টা করেন লাভ নেই। কারণ শেখ হাসিনার সরকার আন্দোলনের ইস্যু কারো হাতে তুলে দেবেন না। বারবার চেষ্টা করে আপনারা ব্যর্থই হবেন।'

এর আগে কুমিল্লার ময়নামতি সেনানিবাসের 'এম আর চৌধুরী' প্রাঙ্গণে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য প্রদান করেন, ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য শাহজাহান কামাল, সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, সংরক্ষিত সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান, আঞ্জুম সুলতানা সীমা, সেলিনা ইসলামসহ সেনাবাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এ সম্পর্কিত আরও খবর