স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-23 17:19:46

বগুড়ার নন্দীগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছে ট্রাক চালক স্বামী মোর্শেদুল ইসলাম। বৃহস্পতিবার (২১ নভেম্বর) নন্দীগ্রাম উপজেলার ইউছুবপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় শুক্রবার (২২ নভেম্বর) সকালে স্বামী মোর্শেদুলকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচ পাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া আক্তার রুপালীর (২২) সঙ্গে নয় মাস আগে নন্দীগ্রাম উপজেলার মোশারফ হোসেনের ছেলে ট্রাক চালক মোর্শেদুলের সাথে বিয়ে হয়। মেয়ের মা মঞ্জুয়ারা বেগম জানান, বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর জামাই পাকা বাড়ি তৈরির কাজ শুরু করে। এ কারণে আরো দুই লাখ টাকা যৌতুক দাবী করে সে। রুপালী বাবা বাড়ি থেকে টাকা এনে দিতে না পারলে তার স্বামী ও শাশুড়ি শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

গত বুধবার দুপুরে রুপালীর হাত থেকে হরলিক্সের বয়াম পড়ে ভেঙ্গে যায়। এ নিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া হয় রুপালীর। স্বামী মোর্শেদুল বাড়ি ফিরে এ ঘটনা শুনে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে মারধর করে। এরপর তাকে বাথরুমে নিয়ে গিয়ে মাথা ন্যাড়া করে দেয়। এ সময় শাশুড়ি বেবী খাতুন বাড়িতে ছিলেন না। তিনি বাড়ি ফিরে ছেলের বউকে মাথা ন্যাড়া করা দেখে চুল গুলো ফেলে দেয় এবং ছেলের বউ রুপালীকে ঘরে আটকে রাখে। রুপালী মোবাইল ফোনে ঘটনাটি বাবা-মাকে জানায়। শুক্রবার সকালে তার মা মঞ্জুয়ারা বেগম জামাই বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ মোর্শেদুলকে গ্রেফতার করে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর বার্তা টোয়েন্টিফোর.কমকে বলেন, 'মোর্শেদুলকে গ্রেফতার করা হয়েছে। স্ত্রীকে মাথা ন্যাড়া করে দেওয়ার পিছনে যৌতুক ছাড়া আর কি কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।'

এ সম্পর্কিত আরও খবর