৯৯৯-এ ফোন, কলেজছাত্রীকে অপহরণ চেষ্টায় যুবক আটক

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-20 18:26:29

লক্ষ্মীপুরে কলেজছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে রাজু আহমেদ (৩২) নামে এক যুবককে আটক করেছে চন্দ্রগঞ্জ থানার পুলিশ। সদর উপজেলার পূর্ব বটতলী এলাকার এক বাসিন্দা শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে ৯৯৯-এ ফোন করে কলেজছাত্রীকে তুলে নেয়ার বিষয়টি পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে যুবকটিকে আটক করে।

আটক রাজু উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের শাহ আলমের ছেলে। মেয়েটি লক্ষ্মীপুর সরকারি কলেজের ডিগ্রি ফাইনাল বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও কলেজছাত্রীর পরিবার জানায়, রাজুর বড় ভাই মাহফুজের সঙ্গে ২০০৯ সালে কলেজছাত্রীটির বড় বোনের বিয়ে হয়। দেড় বছর পরে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। কিছুদিন আগে রাজু ওই ছাত্রীকে বিয়ের জন্য প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় রাজু বিভিন্নভাবে কলেজছাত্রীর পরিবারকে ভয়ভীতি দেখায়।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাজু কলেজছাত্রীর বাড়িতে গিয়ে ২৪ ঘন্টার মধ্যে বিয়ের ব্যবস্থা না করলে তুলে নেওয়ার আল্টিমেটাম দেয়। রাজি না হওয়ায় শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে রাজু কলেজছাত্রীকে বাড়ি থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় পরিবারের সদস্যদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে এক প্রতিবেশী ৯৯৯- এ ফোন করলে চন্দ্রগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রাজুকে আটক করে।

কলেজছাত্রীর বাবা আবদুল মতিন বলেন, ‘রাজু গতকাল বাড়িতে এসে আমাদেরকে মারধর করেছে। আজকে আমার মেয়েকে তুলে নেয়ার চেষ্টা করে। এ ঘটনায় আমি থানায় মামলা করবো।’

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন বলেন, কলেজছাত্রীকে অপহরণের চেষ্টাকারী রাজুকে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর