কুষ্টিয়ায় পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-09-01 09:52:12

কুষ্টিয়ার দৌলতপুরে দাউদ হোসেন (৩৮) নামে এক সবজি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গড়ুড়া ঘাটপাড়া গ্রামের একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সবজি ব্যবসায়ী গড়ুড়া ঘাটপাড়া গ্রামের আজাহার মন্ডলের ছেলে। তিনি পেশায় সবজি ব্যবসায়ী ছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান জানান, দাউদ হোসেনের মরদেহ বাড়ির পাশে মাঠের মধ্যে একটি গাছে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

তিনি বলেন, খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তবে এটা হত্যা না আত্মহত্যা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে। তবে এলাকাবাসী ও নিহতের পরিবারের অভিযোগ দাউদ হোসেনকে হত্যা শেষে তার মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

অপরদিকে মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়া ক্যানেলপাড়া এলাকার নিজ শয়নকক্ষ থেকে মজের আলী (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, নিহত মজের আলী মানসিক রোগী ছিলেন। শুক্রবার দুপুরে তাকে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুঁলতে দেখে এলাকাবাসী আমাদের খবর দেন। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর