হাতকড়াসহ হত্যা মামলার আসামি ছিনতাই!

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-22 10:35:19

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিনটি হত্যা মামলাসহ প্রায় ডজন খানেক মামলার আসামি মোস্তফা (৩২) নামে এক শীর্ষ সন্ত্রাসীকে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড চনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সন্ত্রাসী মোস্তাফা চনপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি পুলিশের সোর্স হানিফ এবং র‌্যাবের সোর্স খোরশেদ হত্যাসহ অন্তত ১২টি মামলার আসামি। এছাড়া রূপগঞ্জে তার নিজস্ব ক্যাডার বাহিনী রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব ও তরিকুল চনপাড়া এলাকা থেকে মোস্তফাকে আটক করে হাতকড়া পরিয়ে সিএনজি চালিত অটোরিকশায় তোলেন। এর পর পরই মোস্তফার ক্যাডার বাহিনী পুলিশের ওপর হামলা চালায়।

সূত্র আরও জানায়, মোস্তফার ক্যাডার সায়েম, গন্ডার বিল্লাল, শিপন, পিচ্চি আনোয়ার, আকাশ, সেকেন্দার, হাকিমসহ প্রায় ত্রিশজনের একটি দল পুলিশের ওপর হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে মোস্তফাকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মোস্তাফার হাতে হাতকড়া পরানোই ছিল।

তবে বিষয়টি আংশিক সতত্যা নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা উপ-পরিদর্শক (এসআই) সোহরাব বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, অভিযান পরিচালনাকালে মোস্তফার ক্যাডার বাহিনী ও বস্তির লোকজন পুলিশকে বাধা দিয়ে তাকে পালানোর সুযোগ করে দেয়।

পুলিশের সংখ্যা কম হওয়ায় মোস্তফাকে আটক করা সম্ভব হয়নি বলে দাবি করেন এসআই সোহরাব। তবে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর