কলেজছাত্রীকে অপহরণকালে টাইগার গ্রুপের সদস্যরা আটক

রংপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-25 17:22:15

রংপুরে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় এক কলেজছাত্রীকে অপহরণের সময় টাইগার গ্রুপ নামে কিশোর গ্যাংয়ের সাত জনকে আটক করেছে পুলিশ। আটকদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় রংপুর মহানগরী সাহেবগঞ্জ বুদুকমলা এলাকার একটি ইটভাটার সামনে থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ওই কলেজছাত্রী অটোবাইকে বাড়ি ফিরছিলেন। এ সময় অপহরণকারীরা বুদুকমলা এলাকার দিনার ইটভাটার সামনে অটো চালকের গতিরোধ করে। ধারালো দেশীয় অস্ত্র ঠেকিয়ে চালককে জিম্মি করে ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেয়। এ সময় অটোচালকের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয়দের সংবাদে পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসসহ অপহরণকারীদের আটক করে।

আটকরা হলেন; আসাদুজ্জামান শুভ (২৫), শুকুর আলী (২০), আলম হোসেন (২২), নাহিদ (১৯) আশিকুর চৌধুরি (২২), মাহি ইসলাম রুবেল (২২) ও মাইক্রোবাস চালক মনোয়ারুল (২৫)। এরা হারাগাছ এলাকায় টাইগার গ্রুপ নামে কিশোর গ্যাং গড়ে তুলেছে বলে জানা গেছে।

মেট্রোপলিটন হারাগাছ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নাজমুল কাদের বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, ওই কলেজছাত্রীর সঙ্গে দুই বছর আগে আসাদুজ্জামান শুভ’র প্রেমের সম্পর্ক ছিন্ন হয়। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব পাঠালে মেয়ের পরিবার রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় প্রেমিক শুভ। সেই সূত্র ধরে শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার সময় সাবেক প্রেমিকাকে পূর্ব পরিকল্পনানুযায়ী অপহরণের চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় শুভসহ টাইগার গ্রুপের সকলকে আটক করা হয়।

আটকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়াসহ বিভিন্ন অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুক আহম্মেদ।

তিনি বলেন, ওই কলেজ ছাত্রীকে মাইক্রোবাসে মুখ বেঁধে জোরপূর্বক অপহরণ করার সময়ই কিশোর গ্যাং টাইগার গ্রুপের প্রধান আসাদুজ্জামান শুভসহ তার সঙ্গীদের আটক করা হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে দশটায় প্রেসব্রিফিং করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এ সম্পর্কিত আরও খবর