আমরা নারায়ণগঞ্জে ভালো মানুষ চাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-25 20:19:53

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, রাজনীতিবিদ, পুলিশ, ইমাম সর্বত্রই খারাপ ভালো আছে এবং থাকবে। কিন্তু নারায়ণগঞ্জবাসী কারও বদনামের ভাগীদার হতে চায় না। এখানে অন্য জেলা থেকে মানুষ এসে বদনামের কালিমা লেপন করে যায়। সে কারণে আমি ডিআইজি হাবিবুর রহমানকে অনুরোধ করব আমরা নারায়ণগঞ্জে ভালো মানুষ চাই।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি ২০১৯ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি অনেকদিন ধরে ময়লার আশপাশে থেকেও নিজেকে পরিষ্কার রাখতে পেরেছেন।

শামীম ওসমান কাবাডিতে অংশগ্রহণকারীদের সামনে নিজের অভিজ্ঞতা তুলে ধরে বলেন, ৮৫ সালে বিএনপি ভালোবাইসা জেলখানায় পাঠাইছিল। সেখানে ছিল আরেক সন্ত্রাসী। সে কারাতে কুংফু দিয়া অস্থির করে রাখতো। আমি তারে সিঙ্গেল কাবাডিতে লড়তে বললাম। উনি হাউকাউ করে আসতে আসতেই পা ধরে দিলাম টান। এরপর থেকে আমারে সমীহ করে চলতো বেচারা।

অনুষ্ঠানে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, পুলিশ তাদের আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বের পাশাপাশি বিনোদনমূলক যে আয়োজন করেছে সেজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। ক্রিকেট ফুটবলের পাশাপাশি গ্রামীণ খেলা ফিরিয়ে আনার এই মহতী উদ্যোগের জন্য পুলিশের প্রতি সাধুবাদ রইলো।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম সহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর