সোনারগাঁয়ে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-26 02:08:38

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন হাবিবুর রহমান, তার ছেলে ইউসুফ ও স্ত্রী শেফালী বেগম। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, মাছের প্রজেক্ট নিয়ে দীর্ঘ দিন যাবত মোসলেম ভুঁইয়া ও হাবিবের বিরোধ চলে আসছিলো। সেই জের ধরে শনিবার দুপুরের দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোসলেম ভূইয়ার ছেলে কাজল ভুইয়া, নয়ন ভুইয়া, মেহেদী ভুইয়াসহ ৬-৭ জন মিলে দা, বটি ও টেটা দিয়ে হাবিবের পরিবারকে কুপিয়ে জখম করে।

এ সময় ঘটনাস্থলে হাবিবুর রহমান, তার ছেলে ইউসুফ ও স্ত্রী শেফালী বেগম গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত শেফালী বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহত হাবিবুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরেই মোসলেম ভুইয়া তার ছেলেরা আমাদের পরিবারের উপর হামলা চালিয়ে তিনজনকে কুপিয়ে আহত করেছে। অভিযুক্ত মোসলেম ভূইয়ার দাবি হাবিবের লোকজন আগে তাদের উপর চড়াও হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, হামলার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর