চুয়াডাঙ্গায় দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চুয়াডাঙ্গা | 2023-09-01 14:19:28

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব। রোববার (২৪ নভেম্বর) রাত ১১ টার দিকে সদর উপজেলার দিগরী গ্রামের ইসলামপুর মসজিদ সংলগ্ন বাঁশ বাগান থেকে তাদেরকে আটক করা হয়।

সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়া খালিদ মন্ডল (২৫) ও সাতগাড়ী নতুন পাড়ার রাফিউল ইসলাম (২২)।

র‌্যাবের এএসপি বজলুর রশীদ বার্তা২৪.কমকে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার দিগরী গ্রামের ইসলামপুর জামে মসজিদ সংলগ্ন বাঁশ ঝাড়ের ভিতর একদল সশস্ত্র ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে পূর্ব প্রস্তুতি গ্রহণ করছিলো। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। ডাকাতদল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‌্যাব ধাওয়া করে দুই জনকে গ্রেফতার করে। পরে তাদের তল্লাশি করে দেশীয় ২টি রামদা, ১টি ছোরা, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ৩টি মোবাইল সেট এবং ৫টি সিম কার্ড উদ্ধার করে।

গ্রেফতারকৃত খালিদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বিস্ফোরক, নারী ও শিশু নির্যাতনসহ ২১টি এবং রাফিউল ইসলাম বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর