সাভারে নারীসহ ২ জনের মরদেহ উদ্ধার

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাভার (ঢাকা) | 2023-08-23 05:14:04

সাভারে পৃথক ঘটনায় আলাদা স্থান থেকে নারীসহ দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর মধ্যে সাভারের রাজফুলবাড়িয়ার খাত্রাপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে শিউলি বেগম (২৪) ও সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রেজাউল ইসলাম (২৬) নামের এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

শিউলি বেগম একই এলাকার নুরুল হক বাবুর স্ত্রী। রেজাউল ইসলাম ঠাকুরগাঁও জেলা সদর থানার হরিপুর গ্রামের খসরু ইসলামের ছেলে রেজাউল ইসলাম। তিনি হেমায়েতপুরের একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে রাজফুলবাড়িয়ার খাত্রাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নিহতের স্বামী নুরুল হক বাবুকে আটকের চেষ্টা চলছে।

অন্যদিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকা থেকে অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

সাভার থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই নারীর স্বামীকে আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর