২ হাজার আসামির খোঁজে নারায়ণগঞ্জ পুলিশ

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-28 21:41:21

বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ হাজার আসামিকে খুঁজছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। ইতোমধ্যে আসামিদের তালিকা তৈরি করে নগরীর ৮টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ পয়েন্টে বিজ্ঞপ্তি সাঁটিয়ে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী ওয়ারেন্টভুক্ত আসামিদের তালিকা প্রকাশ করেন। এসময় সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন, পরিদর্শক (অপারেশন) আবদুল হাই ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে এ তালিকা সাঁটান তিনি।

সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবদুল হাই জানান, প্রয়োজনের তুলনায় পুলিশের সংখ্যা কম, সময় স্বল্পতার কারণে আসামি চিহ্নিত করা সম্ভব হয় না। তাই এবার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে গুরুত্বপূর্ণ পয়েন্টে আসামিদের তালিকা সাঁটানো হয়েছে। আশা করছি এখন এলাকাবাসী আসামিদের চিহ্নিত করে পুলিশকে সহায়তা করবে।

অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানান, পুলিশ থানায় ছয় মাস, এক বছর কিংবা দুই বছর কাজ করে চলে যাচ্ছে। তাই এ পুলিশ অফিসারদের পক্ষে অপরাধী যাচাই করা সব সময় সম্ভব হয় না। তাই জেলা পুলিশ ওয়ারেন্ট সংখ্যা কমিয়ে আনতে এই উদ্যোগ হাতে নিয়েছে।

জানা যায়, তালিকায় জিআর, সিআর ও সাজাপ্রাপ্ত তিনটি ভাগে আসামিদের নাম ভাগ করা হয়েছে। থানায় মোট দুই হাজার ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে। তাদের গ্রেফতার করার লক্ষে জেলা পুলিশ এ উদ্যোগ হাতে নিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর