‘শেখ হাসিনা সরকারে বলেই হলি আর্টিজানের রায় দ্রুত হয়েছে’

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-30 10:03:33

দ্রুত বিচার করে শাস্তি দেওয়া বিশ্বে এক বিরল ঘটনা মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা সরকারে আছে বলেই হলি আর্টিজান বেকারিতে নারকীয় জঙ্গি হামলা মামলার বিচার দ্রুত সম্পন্ন হয়েছে। বিচারে সাত জঙ্গির ফাঁসির আদেশ জনগণের প্রত্যাশা পূরণ করেছে বলেও তিনি মন্তব্য করেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে তিনি কাজিপুরের সোনামুখীতে শহীদ শেখ রাসেল শিশু পার্ক ও প্রস্তাবিত বিসিক শিল্প নগরীর স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপি অসুস্থ রাজনীতি করছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম আরও বলেন, বিএনপি রাজনীতিতে অব্যাহতভাবে ভুল করছে এবং সাধারণ মানুষের বিপক্ষে দাঁড়িয়ে ও তাদের ওপর আক্রমণ চালিয়ে এই দলটি একটি ‘জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিণত হয়েছে ।

তিনি আরও বলেন, তারা ২০১৪ সালে পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষকে হত্যা করেছে, গাড়ি, বাড়ি পুড়িয়েছে, ২০১৮ সালের নির্বাচনে মাঠ থেকে পালিয়েছে। তারা সাধারণ মানুষের জন্য নয়, কেবল নিজেদের স্বার্থেই রাজনীতি করে। বিএনপি সব সময় জনগণকে জিম্মি করে রাজনীতি করেছে-এ কারণেই এটি একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শত্তকত হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর