খোকসায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-23 15:31:08

কুষ্টিয়ার খোকসায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

দলীয় কোন্দলকে কেন্দ্র করে শনিবার (৩০ নভেম্বর) বেলা ১১টার দিকে খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের দেবীনগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৯ নভেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সমর্থকদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সমর্থকদের মধ্যে মারামারি হয়। এরই জের ধরে শনিবার সকালে সদর উদ্দিন খানের সমর্থক উসমানপুর ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান ও বাবুলের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

এতে ১০ জন আহত হয়। এর মধ্যে গুলিবিদ্ধ সাহিদা খাতুন ও শহিদুল ইসলামকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া উজ্জ্বল শেখ ও মাসুম বিশ্বাসকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজ এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সম্পর্কিত আরও খবর