‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে’

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-09-01 05:59:04

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে দেশের মানুষ বিশ্বের মানচিত্রে উন্নত জাতি হিসাবে পরিচিতি পেয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) বিকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মৎস্য প্রতিমন্ত্রী বলেন, দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। শুধু তাই নয় বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, বাংলাদেশ ইতোমধ্যে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের পর্যায়ে প্রবেশ করেছে। এরই ধারাবাহিকতায় ২০২১ সালে মধ্যম আয়ের, ২০২৪ সালে পরিপূর্ণভাবে উন্নয়নশীল দেশ এবং ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মো. জাহাঙ্গীর চৌধুরী এবং পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়ার পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন সিরাজ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল (এমপি), সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম (এমপি), কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশী, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আব্দুল মতিন, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান।

এ সম্পর্কিত আরও খবর