কেন্দুয়া উপজেলা আ.লীগের সভাপতি কাদির, সাধারণ সম্পাদক আসাদুল

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,নেত্রকোনা | 2023-08-31 12:25:29

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া সভাপতি ও আসাদুল হক ভূঁইয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণ শেষে শনিবার (৩০ নভেম্বর) রাত দশটার দিকে ফল ঘোষণা করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি নুরুল ইসলাম (ছাতা), সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী (হাতি) ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া (আনারস) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামী লীগের সদস্য আসাদুল হক ভূঁইয়া (ঘোড়া) ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর চৌধুরী (তালা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রায় পাঁচশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটগ্রহণ ও গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। এতে আনারস প্রতীকে ২৮৩ ভোট পেয়ে আব্দুল কাদির ভূঁইয়া সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী অপর দুই প্রার্থী জাহাঙ্গীর চৌধুরী হাতি প্রতীকে ১৪০ ভোট ও নুরুল ইসলাম ছাতা প্রতীকে ৭১ ভোট পেয়েছেন এবং ঘোড়া প্রতীকে সর্বোচ্চ ৪২৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন আসাদুল হক ভূঁইয়া। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হুমায়ূন কবীর চৌধুরী তালা প্রতীকে ৬৯ ভোট পেয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর