শিবচরে বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ১

মাদারীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর | 2023-08-31 09:16:51

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে যাত্রীবাহী লোকাল বাসের সাথে মাহেন্দ্র গাড়ির সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতাল ও ক্লিনিকে নেওয়া হয়েছে।

রবিবার (১ ডিসেম্বর ) বেলা সোয়া তিনটায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল হক আকন (৫৫)। তিনি শিবচর উপজেলা নলগোড়া গ্রামের মোতালেব আকনের ছেলে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুরের কাঠালবাড়ি ঘাট থেকে ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশ্য ছেড়ে আসা বেপারী পরিবহনের একটি যাত্রীবাহী লোকাল বাস ঢাকা- খুলনা মহাসড়কের শিবচর উপজেলার পাচ্চর বাস স্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাটি কাটার মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। বাসের সামনে থাকা বাদাম বিক্রেতা (ফেরিওয়ালা) আবদুল হক আকন ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া বাসের ১০ জন যাত্রী আহত হয়। পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে স্থানীয় পাচ্চর রয়েল ও পাচ্চর ইসলামিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান বলেন, 'আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে বাসের যাত্রীদের উদ্ধার করি। তবে একজন ফেরিওয়ালা ঘটনাস্থলে মারা যায়।

এ সম্পর্কিত আরও খবর