অপহরণের ৭ দিন পর কিশোরী উদ্ধার

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-25 19:57:19

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে অপহরণের সাত দিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে বাবুল মিয়া নামে এক ভ্যান চালককে গ্রেফতার করা হয়।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে উদ্ধার হওয়া কিশোরী ও অপহরণকারী বাবুল মিয়াকে আদালতে পাঠানো হয়। এর আগে গত ২৩ নভেম্বর অস্ত্রের মুখে জিম্মি করে ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে যায় বাবুল। পরে গতকাল শনিবার রাতে কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, উপজেলার জাটিয়া ইউনিয়নের জাটিয়া গ্রামের বাসিন্দা বাবুল মিয়া পেশায় ভ্যানচালক। তার ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। বছরখানেক আগে বাবুলের নজর পড়ে জাটিয়া গ্রামের এক কিশোরী মেয়ের ওপর। এরপর থেকে প্রায়ই ওই কিশোরীকে উত্ত্যক্ত করত। পরে পরিবারের লোকজন বাবার বয়সী বাবুলের ভয়ে কিশোরীর পড়ালেখা বন্ধ করে দেয়। এরপর গত ২৩ নভেম্বর কিশোরী ও তার মা এক অসুস্থ আত্মীয়কে দেখতে যায়। ওই সময় পথে অস্ত্রের মুখে বাবুল ও তার সহযোগিরা কিশোরীকে তুলে নিয়ে যায়।

এ ঘটনায় গত শুক্রবার কিশোরীর মা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বাবুল মিয়া ও আবদুর রশিদের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়। এরপর গত শনিবার রাতে ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে কিশোরীটিকে উদ্ধার করা হয়। রোববার দুপুরে উদ্ধার হওয়া কিশোরী ও অপহরণকারী বাবুল মিয়াকে আদালতে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই ) সজীব ঘোষ জানান, কিশোরী মেয়েটিকে অপহরণের মামলায় বাবুল মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মেয়েটিকে ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে ও স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর