ঠিকানা বলতে পারছেন না, কিন্তু স্বজনদের অপেক্ষায় সেই বৃদ্ধা

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-31 19:10:37

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর রেলস্টেশনের প্লাটফর্ম থেকে ভারসাম্যহীন অসুস্থ এক বৃদ্ধাকে উদ্ধার করেছিল পুলিশ। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালের বিছানায় বসেই স্বজনদের জন্য অপেক্ষা করছেন তিনি। কিন্তু অপেক্ষার প্রহর গুনতে গুনতে তার দু’চোখ এখন ঝাপসা হয়ে যাচ্ছে।

নিজের নাম ও ঠিকানা বলতে না পারলেও তার কাছে যেই যাচ্ছে তার দিকে তাকিয়ে হাউমাউ করে কাঁদছেন ওই বৃদ্ধা। তার সেই চোখের পানি শুধুই স্বজনদের কাছে ফিরে যাবার। হাসপাতালের বিছানায় তার ঠাঁই হলেও সেখানে থাকতে চাচ্ছেন না তিনি।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে বালিয়াকান্দি হাসপাতালের তৃতীয় তলাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, ওই বৃদ্ধা তার ভর্তিকৃত বিছানাতে নেই। অনেক খোঁজাখুঁজির পর দেখা যায় ভাঙ্গা পা নিয়ে হামাগুড়ি দিয়ে হাসপাতালের দ্বিতীয় তলাতে চলে গেছেন তিনি। যাকেই সামনে পাচ্ছেন, তাকেই দু’হাত দিয়ে ধরার ব্যর্থ চেষ্টা করছেন। কিন্তু কেউ তার কথা শুনছেন না।

হাসপাতালে কথা হয় আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারুক হোসেনের সঙ্গে। তিনি বার্তা২৪.কমকে জানান, সোমবার (২ ডিসেম্বর) বিকেলে বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীপন কুমার মণ্ডল এই বৃদ্ধাকে হাসপাতালে এনে ভর্তি করান। তারপর থেকে তার চিকিৎসা চলছে। গতকালের থেকে আজ একটু সুস্থ তিনি। কিন্তু তার একটি পা ভাঙ্গা। তাই এই মুহূর্তে তার স্বজনদের খুঁজে পাওয়া খুবই জরুরি।

উল্লেখ্য, তিন-চারদিন ধরে ওই বৃদ্ধা বহরপুর রেলস্টেশনের প্লাটফর্মে অসুস্থ হয়ে পড়েছিলেন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নিজের নাম ও ঠিকানা বলতে না পারায় তার স্বজনদের সন্ধানে পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেয়া হয় এবং কেউ চিনতে পারলে ০১৭১৩৩৭৩৫৯৯ (ওসি, বালিয়াকান্দি) নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়।

আরও পড়ুন: ৯৯৯ এ কল পেয়ে বৃদ্ধাকে উদ্ধার

এ সম্পর্কিত আরও খবর