নানিয়ারচরে ইউপিডিএফ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2023-08-20 01:05:58

রাঙামাটির নানিয়ারচরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সহকারী পরিচালক শুভ চাকমা ওরফে গিরি চাকমাকে (৪০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৪ ডিসেম্বর) সকালে নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের এগারল্যা ছড়া এলাকার বসত ঘরে ঢুকে বার্স্ট ফায়ার করে গিরি চাকমাকে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় রমেশ চাকমা নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গিরি ও তার সঙ্গী রমেশ এগারল্যা ছড়া এলাকার একটি ঘরে থাকতেন। ওই এলাকায় ইউপিডিএফের সহকারী পরিচালকের দায়িত্বে ছিলেন গিরি। বুধবার সকালে মুখোশ পড়া একদল দুর্বৃত্ত ঘুমন্ত অবস্থায় গিরি ও রমেশের ওপর গুলি চালায়। এ সময় রমেশ গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে যেতে পারলেও গিরি ঘটনাস্থলেই নিহত হন।

রাঙামাটির কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশের একটি টিম রওনা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটক করার চেষ্টা চলছে।

সাবেক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুপন চাকমা জানান, নানিয়ারচর থানা থেকে প্রায় ৩৫ কিলোমিটার ভেতরে পাহাড়ের ওপরে এগারল্যা ছড়া এলাকাটি। এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর