নীলফামারী জেলা আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক মমতাজুল

নীলফামারী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 05:40:16

নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি পদে দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মমতাজুল হক নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নীলফামারী জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরসহ কাউন্সিলর ও ডেলিগেটরা‌।

এসময় ২৬ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। যাতে ৬ জনকে সহসভাপতি, ৩ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ৩ জন, ৩ জনকে সম্পাদকমণ্ডলীর সদস্য এবং দশজনকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।

এর আগে প্রথম অধিবেশনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, আজকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনকে কেন্দ্র করে সুপ্রিম কোর্টে বিএনপিপন্থী আইনজীবীরা হট্টগোল সৃষ্টি করেছেন। তা নজিরবিহীন। এতে করে প্রমাণ হয় বিএনপি'র পুরনো চেহারা আবার ভেসে উঠেছে। যেমনি ভাবে এর আগে তারা আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগ করে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। এই উত্তর অঞ্চলে এক সময় ছিল মঙ্গাপীড়িত। জননেত্রী শেখ হাসিনার ১০ বছরের ওই এলাকার জন্য ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড হাতে নিয়েছেন। আজকে উত্তরাঞ্চলের মঙ্গা নেই। উত্তরাঞ্চলের মঙ্গা কে তিনি জাদুঘরে পাঠিয়েছেন। বিএনপি খাদ্য ঘাটতি রেখে গিয়েছিলো। আজকে বাংলাদেশ বিশ্ব উন্নয়নের রোল মডেল।। বিশ্বের দরিদ্র দেশগুলোকে বাংলাদেশ এখন উন্নয়নের পথ দেখায়।

আসাদুজ্জামান নূর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় যেটি বলেন, যে আওয়ামী লীগের শক্তি তৃণমুল। এজন্য তৃণমূলকে শক্তিশালী করতে হবে।

এ সম্পর্কিত আরও খবর