শান্তি কামনায় শেষ হলো যশোরের আঞ্চলিক ইজতেমা

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-24 22:29:38

যশোরে ৩ দিনব্যাপী আঞ্চলিক জোড় ইজতেমা বিশ্বের মুসলিম উম্মার সুখ, শান্তি, কল্যাণ, অগ্রগতি, ভ্রাতৃত্ববোধ, ক্ষমা প্রার্থনা ও মঙ্গলকামনা করে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো।

শনিবার (৭ ডিসেম্বর) যশোর উপশহর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দুপুর ১২টায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় যশোরের আঞ্চলিক ইজতেমা। আখেরি মোনাজাত পড়ান ভারতের দারুল উলুম দেওবন্ধ মাদরাসার মাওলানা আব্দুর রহমান। এতে লক্ষাধিক ধর্মপ্রাণ মুসলমান শরিক হন।

যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুসহ সকল স্তরের মানুষ এই মোনাজাতে অংশ নেন।

সফল ও নিরাপদ পরিবেশে যশোরের ইজতেমা শেষ করার জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা, কার্যালয়গুলোসহ সর্বস্তরের কর্মকর্তা, ব্যক্তি ও সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়েছে ইজতেমা আয়োজক কমিটি।

গত (৫ ডিসেম্বর) বৃহস্পতিবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্যদিয়ে ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয়। এই ইজতেমায় যশোর, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, কুষ্টিয়া, মেহেরপুর, নড়াইল, ঝিনাইদহ, মাগুরা, ফরিদপুর, শরিয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজবাড়িসহ রাজশাহী বিভাগের সব জেলার ধর্মপ্রাণ মুসলমানরা অংশ নেয়।

এ সম্পর্কিত আরও খবর