রাজবাড়ী সদর আ’লীগের সভাপতি রমজান সম্পাদক ওহিদুজ্জামান

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-29 17:19:24

রাজবাড়ী জেলা আ’লীগের সদর উপজেলার সভাপতি রমজান আলী খান ও সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান পুন:নির্বাচিত হয়েছেন। দুই দফা তারিখ পরিবর্তনের পর আজ রোববার (৮ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সম্মেলনের মাধ্যমে তাদের পুনরায় নির্বাচিত করা হয়।

জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সম্মেলনের দ্বিতীয় পর্বে আগত প্রতিনিধিদের উদ্দেশ্যে প্রথমে সভাপতি পদপ্রার্থী রমজান আলী খান ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসাবে ওহিদুজ্জামানের নাম উপস্থাপন করেন।

উভয় পদে কোনো প্রার্থী না থাকায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি সম্মেলনের প্রধান অতিথি মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করেন। এ সময় তিনি সম্মেলনে উপস্থিত দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজে শেখ হাসিনার পাশে থাকার আহবান জানান।

সদর উপজেলা আ'লীগের সভাপতি মো. রজমান আলী খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। এসময় জেলা আ’লীগের সহ-সভাপতি গণেশ নারায়ণ চৌধুরী, শেখ আব্দুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল আজম মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দুই দফা তারিখ পরিবর্তনের পর অনেক জল্পনা কল্পনা শেষে আজ রোববার (৮ ডিসেম্বর) এই সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনকে ঘিরে দুই ভাই রাজবাড়ী আ’লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে চলছে চরম উত্তেজনা।

এ সম্পর্কিত আরও খবর