বরিশাল আ.লীগের বিদায়ী সভাপতির কেন্দ্রীয় সদস্য পদ লাভ

বরিশাল, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 21:14:52

বরিশাল মহানগর আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলালকে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) বিকেলে নগরীর বরিশাল ক্লাবে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণার পর দুলালের এ সদস্যপদ ঘোষণা করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এর আগে একই স্থানে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কণ্ঠ ভোটে বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন সভাপতি পদে অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক পদে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নির্বাচিত হন।

সর্বশেষ মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১২ সালের ২৭ ডিসেম্বর। ওই সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে শওকত হোসেন হিরণ এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট আফজালুল করিম নির্বাচিত হয়েছিলেন। ২০১৬ সালে ২০ অক্টোবর মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। ওই কমিটিতে অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালকে সভাপতি, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক এবং সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে যুগ্ম সম্পাদক করা হয়।

এ সম্পর্কিত আরও খবর