তারাকান্দায় বালুবাহী ট্রাক উল্টে নিহত ২

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-31 01:22:21

ময়মনসিংহের তারাকান্দায় বালুবাহী ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক নারী আহত হয়েছেন।

সোমবার (৯ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা উপজেলার গাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-তারাকান্দার গজহলপুর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রুবেল তালুকদার ও ময়মনসিংহ সদর থানার মুদারপুর এলাকার গুঞ্জর আলীর ছেলে আব্দুল বারেক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নেত্রকোনা থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক সোমবার ময়মনসিংহ- নেত্রকোনা মহাসড়ক হয়ে ময়মনসিংহ যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের গাছতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে মোটরসাইকেল আরোহী রুবেল তালুকদার ও পথচারী আব্দুল বারেক ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এসময় মুন্নিবেগম নামে এক নারী আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। দুর্ঘটনার খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে বালুর নিচ থেকে মরদেহ উদ্ধার করে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজমুল হাসান বলেন, ময়মনসিংহগামী বেপোরোয়া গতির বালুবাহী ট্রাক গাছতলা বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে দুইজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে।

তিনি বলেন, ঘটনার পর পরই চালক পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর