ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-10 09:25:34

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের ১৫ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃ‌ষ্টি হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোর থেকে মহাসড়কের কা‌লিহাতীর সল্লা হতে রসুলপুর পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগা‌ন্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা।

স‌রেজ‌মি‌নে গি‌য়ে দেখা গেছে- মহাসড়‌কের সল্লা, এলেঙ্গা, ময়মন‌সিংহ বাইপাস, রসুলপুর পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে এমন যানজটের সৃ‌ষ্টি হয়েছে।

জানা গে‌ছে, মহাসড়‌কের এলেঙ্গাতে ৩০০ মিটা‌র সড়কে উন্নয়ন কাজ চলমান থাকায় প্র‌তি‌দিনই যানজটের সৃ‌ষ্টি হচ্ছে। বিশেষ করে সন্ধ্যার পর থেকে পরের‌দিন সকাল পর্যন্ত ধ‌ীরগ‌তিতে চলাচল করতে হয় প‌রিবহ‌নগুলোকে।

যানজটে চরম ভোগা‌ন্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা

এলেঙ্গা হাইও‌য়ে পু‌লি‌শের ইনচার্জ কামাল হোসেন জানান, মহাসড়‌কের এলেঙ্গাতে কাজ চলমান থাকায় এবং ৩০০ মিটার এলাকাজুড়ে খানাখ‌ন্দের কার‌ণে প‌রিবহ‌ন ধীরগ‌তি‌তে চলাচল কর‌ছে। এতে মহাসড়‌কের প‌রিবহ‌নের চাপ থাকায় বুধবার ভোর থে‌কে সকাল ৯টা পর্যন্ত মহাসড়‌কের প্রায় ১৫ কি‌লো‌মিটার এলাকায় যানজ‌টের সৃ‌ষ্টি হয়। ত‌বে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়‌কে প‌রিবহন চলাচল স্বাভা‌বিক হ‌য়ে‌ছে। ত‌বে গা‌ড়িগু‌লো ধ‌ীরগ‌তি‌তে চলাচল কর‌ছে।

এ সম্পর্কিত আরও খবর