নারায়ণগঞ্জের ফুটবলাররা কলকাতা কাঁপিয়েছেন: ক্রীড়া প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-26 00:57:17

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, নারায়ণগঞ্জে অনেক বড় বড় ব্যাক্তির জন্ম হয়েছে। এখানকার খেলোয়াড়রা বাংলাদেশ তথা সারা বিশ্বে নাম করেছেন, বাংলাদেশের ফুটবলকে সমৃদ্ধ করেছেন। এখানকার মনির মুন্না, আশরাফ উদ্দিন চুন্নু ভারতের কলকাতার মাঠ কাঁপিয়েছেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী আরও বলেন, সারা বাংলাদেশে ইনডোর স্টেডিয়ামের তালিকা হয়েছে। ওই তালিকায় নারায়ণগঞ্জের নাম নেই। আর এ জন্য আমি এখানে বসে আমার ইঞ্জিনিয়ারকে ফোন দিয়ে বলি ইনডোর স্টেডিয়ামের নামের তালিকায় নারায়ণগঞ্জের নাম যোগ করতে হবে। কিভাবে হবে তা আমি জানি না।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীন ওসমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর