সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-24 17:31:42

সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ ও ধামরাই থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন ছোটন। এর আগে মঙ্গলবার দুপুরে সাভারের রাজাশন, বিকেলে জোরপুলে এবং ধামরাইয়ের বোরাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাভারের রাজাশন এলাকার তোফায়েল হোসেনের স্ত্রী শামসুন্নাহার (৫০), সুজন হোসেন (১৫) ও অজ্ঞাত এক নারী।

পুলিশ জানায়, দুপুরে রাজাশন এলাকায় একটি শাখা সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল পিছন থেকে শামসুন্নাহারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় শামসুন্নাহার গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া সাভারের জোরপুল এলাকায় বাসচাপায় অজ্ঞাত নারী নিহত হয়েছেন। রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া মোটরসাইকেল ও এর চালককে আটকের চেষ্টা চলছে। অপর দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। সেই সঙ্গে নিহতের নাম পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

অন্যদিকে ধামরাইয়ের বোরাইল এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলে থাকা সুজন হোসেন নামের ১০ম শ্রেণির এক শিক্ষার্থী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও আরেক আরোহী আহত হয়েছেন বলে জানা গেছে।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ছোটন জানান, একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় মাঝখানে থাকা সুজন ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে ও আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা

এ সম্পর্কিত আরও খবর