‘অনেক নেতা ক্ষমতা পেয়ে সরকারকে ব্যবহার করছে’

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-24 17:53:41

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, অনেক নেতা ক্ষমতা পেয়ে সরকারকে ব্যবহার করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই ক্ষমতা পেয়ে জনগণের কথা ভুলে গেলে চলবে না।

বুধবার (১১ ডিসেম্বর) লালমনিরহাট পরিষদ অডিটোরিয়াম মাঠে আওয়ামী লীগের জেলা সম্মেলনে তিনি এসব কথা বলেন। সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক উপস্থিত আছেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার যে কোনো মূল্যে দেশ থেকে দারিদ্র্য নির্মূল করতে বদ্ধ পরিকর। বতর্মানে উত্তরাঞ্চলের মানুষের কোনো অভাব নেই। সরকার সব সময় অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এসে কখনো অসহায় জনগণের কথা ভাবেনি। শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব নেওয়ার পর থেকে অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ শুরু করেছেন।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে প্রথম অধিবেশনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। সঞ্চলনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

 

এ সম্পর্কিত আরও খবর