তৃতীয়বারের মতো লালমনিরহাট আ.লীগের সভাপতি মোতাহার

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-30 16:41:05

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তৃতীয়বারের মতো মোতাহার হোসেনকে সভাপতি এবং অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা পরিষদ অডিটোরিয়াম হল কাউন্সিল অধিবেশন পর্বে জেলা আওয়ামী লীগের তিন বছরের কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

একই সঙ্গে সহসভাপতি- সিরাজুল হক, নজরুল হক, বাদল, নজরুল ইসলাম রাজু ও যুগ্ম সাধারণ সম্পাদক- গোলাম মোস্তফা স্বপনকে নির্বাচিত করা হয়।

দীর্ঘ ৭ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রথম অধিবেশনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ উপস্থিত ছিলেন। সঞ্চালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

সম্মেলনে উপস্থিত ছিলেন- সাবেক এমপি সফুরা বেগম রুমী, যুগ্ম-সম্পাদক বাদল আশরাফ, সরওয়ার হায়াত খান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিয়াকত হোসেন বাচ্চু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রহুল আমিন বাবুল।

এ সম্পর্কিত আরও খবর