মিথ্যা খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পটুয়াখালী | 2023-08-27 01:19:44

বিএনপি থেকে পদত্যাগ ও গোপন বৈঠকের মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী।

বুধবার (১১ ডিসেম্বর) রাতে পটুয়াখালী শহরের শেরেবাংলা সড়কের সুরাইয়া ভবনে আলতাফ হোসেন চৌধুরীর নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আলতাফ হোসেন চৌধুরী তার লিখিত বক্তব্যে বলেন, 'যখন দেশে মন্ত্রী, এমপি ও দলীয় ক্যাডারদের সীমাহীন দুর্নীতি, দলীয়করণ, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বাক-ব্যক্তি স্বাধীনতা ও সংবাদপত্রের স্বাধীনতা বিপন্ন। সারাদেশে বিরোধীদলের নেতাকর্মীদের হামলা ও মিথ্যা মামলার কারণে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতি থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য বিএনপির নেতৃত্বে নেতাকর্মীরা সারাদেশের মতো পটুয়াখালীতেও ঐক্যবদ্ধ ঠিক সেই মুহূর্তে কয়েকটি মিডিয়া থেকে আমার পদত্যাগের সম্ভাবনা নিয়ে ও আমার ঢাকাস্থ বাসায় গোপন বৈঠকের একটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভুয়া সংবাদ প্রচারিত হয়। দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত কখনো আমি গ্রহণ করি নাই এবং আমার বাসায় এ সংক্রান্ত কখনো কোনো বৈঠক অনুষ্ঠিত হয় নাই। উদ্দেশ্যমূলক ভাবে দলকে ক্ষতিগ্রস্ত এবং আমার ইমেজ ও সুনাম ক্ষুণ্ণ করার জন্য একটি কুচক্রী মহল ভুয়া সংবাদ রটাচ্ছে। পদত্যাগের সংবাদটি ক্ষমতাসীনদের একটি ষড়যন্ত্রের অংশ। তাই আমি মিথ্যা বানোয়াট সংবাদ ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।'

পটুয়াখালী জেলা বিএনপি আয়োজিত এই সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান টোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান খান, সহ সভাপতি লায়লা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক জেসমিন জাফর, যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৌফীক আলি খান কবির, জেলা বিএনপির প্রচার সম্পাদক মিজানুর রহমানসহ বিএনপি'র সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সম্প্রতি আলতাফ হোসেন চৌধুরী বিএনপি থেকে পদত্যাগ করছেন এবং তার বাড়িতে গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে মর্মে কয়েকটি অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। তবে সে সময় আলতাফ হোসেন চৌধুরী দেশের বাইরে অবস্থান করছেন বলেও দাবি করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর