গা‌ড়ির চালক‌ মারধ‌রের অভিযোগে পুলিশ সদস্য প্রত্যাহার

টাঙ্গাইল, দেশের খবর

ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-20 12:41:23

টাঙ্গাইলের এলেঙ্গায় গা‌ড়ির চালক‌কে মারধ‌রের ঘটনায় হাই‌ও‌য়ে পু‌লি‌শের ট্রা‌ফিক ইন্সপেক্টর একরামুল‌কে প্রত্যাহার করা হ‌য়ে‌ছে।

বুধবার (১১ ডি‌সেম্বর) রাত ৭টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু (পূর্ব) মহাসড়‌কের এ‌লেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক চালক‌কে মারধর করায় তা‌কে প্রত্যাহার করা হয়।

প‌রিবহন শ্র‌মিক ও স্থানীয়রা জানান, ট্রাকচালক হাফিজুর গা‌ড়ি চালা‌চ্ছি‌লেন এসময় মহাসড়‌কের এ‌লেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় চলন্ত অবস্থায় গা‌ড়ি‌টি বন্ধ হ‌য়ে যায়। প‌রে সেখা‌নে কর্মরত হাইও‌য়ে পু‌লি‌শ প‌রিদর্শক (শহর ও যানবাহন) একরামুল এ‌গি‌য়ে গি‌য়ে গা‌ড়ি সড়ক থে‌কে সরা‌তে ব‌লেন। চালক গা‌ড়ি নষ্ট হ‌য়ে‌ছে বল‌লেও ওই পু‌লি‌শ কর্মকর্তা গা‌ড়ি সরা‌তে ব‌লে এবং গা‌ড়ি‌তে লা‌ঠি দি‌য়ে পেটা‌তে থা‌কে। এই নি‌য়ে পু‌লি‌শের সঙ্গে চাল‌কের তর্কাত‌র্কি শুরু হয়। প‌রে পু‌লিশ সদস্য একরামুল চালক‌ হা‌ফিজুর‌কে মারধর করা শুরু ক‌রে। এসময় চালক মারধর থে‌কে বাঁচ‌তে স্থানীয় দোকা‌নে আশ্রয় নি‌লে সেখা‌নে গি‌য়েও তা‌কে মারধর করা হয়।

চালক‌ মারধ‌রের ঘটনা এলাকায় জানাজা‌নি হ‌লে শ্র‌মিকরা মহাসড়ক অব‌রোধ ক‌রে বি‌ক্ষোভ শুরু ক‌রে। রাত ৭টা থে‌কে সা‌ড়ে ৭টা পর্যন্ত শ্র‌মিকরা পু‌লিশ সদ‌স্যের শা‌স্তি দাবি ক‌রে সড়ক অব‌রোধ ক‌রে রাখে। এসময় ঢাকা-বঙ্গবন্ধু সেতু (পূর্ব) মহাসড়‌কে ব্যাপক যানজটের সৃ‌ষ্টি হয়। প‌রে কা‌লিহাতী সা‌র্কে‌লের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার রা‌সেল ম‌নির উপ‌স্থিত হ‌য়ে বিচা‌রের আশ্বাস দি‌লে শ্র‌মিক‌রা অব‌রোধ তু‌লে নেয়।

জেলা ট্রাফিক পুলিশের ইন্স‌পেক্টর (টিআই) রফিকুল ইসলাম জানান, এঘটনার পর পু‌লিশ সদস্য একরামুল‌কে এলেঙ্গা থেকে প্রত্যাহার করা হয়েছে। সেখা‌নে অন্য আ‌রেকজনকে দা‌য়িত্ব ‌দেওয়া হ‌য়ে‌ছে‌। ঘটনা তদন্ত শে‌ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর