‘সরকারের নেতৃত্বের জন্য শেখ হাসিনার প্রয়োজন’

সুনামগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2023-08-30 07:04:47

পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান বলেছেন, সরকারের নেতৃত্বের জন্য শেখ হাসিনার প্রয়োজন। এটা তাকে তোষামোদির বিষয় না, বাস্তব কথা বললাম, আমি একজন বয়োজ্যেষ্ঠ মানুষ। তাকে খুশি করার আমার কোনো দরকার নাই।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে ‘সমন্বিত প্রচেষ্টা সবার জন্য পুষ্টি’ এই স্লোগানকে সামনে রেখে অংশগ্রহণ মূলক বহু খাতভিত্তিক বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে কালেক্টিভ ইম্প্যাক্ট ফর নিউট্রিশন ইনিশিয়েটিভ ও কেয়ার বাংলাদেশের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মশালায় সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্র শাসন) মো. হাবিবুর রহমান খান, বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের মহাপরিচালক ডা. মো.শাহ নেওয়াজ, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের পরিচালক ডা. মো. খলিলুর রহমান, বাংলাদেশ পুষ্টি পরিষদের কনসালটেন্ট ডা. ইকবল কবির, পুষ্টি অ্যাডভাইজার খ্রিস্ট রায়, সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, কেয়ার বাংলাদেশের স্বাস্থ্য কর্মসূচি পরিচালক ডা. মো. ইখতিয়ার উদ্দিন খন্দকার।

এ সম্পর্কিত আরও খবর