সতর্ক পুলিশ, নারায়ণগঞ্জে বিএনপির বিক্ষোভ

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,নারায়ণগঞ্জ | 2023-08-25 16:37:42

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ শহরে নিরাপত্তা জোরদার করেছে জেলা পুলিশ। এই নিরাপত্তার মধ্যেও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ করেছেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে আদালতে জামিন আবেদন খারিজের পর মিছিলটি নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়া থেকে শুরু হয়ে চাষাঢ়ার দিকে আসার সময় নারায়ণগঞ্জ ক্লাবের সামনে পুলিশের বাধায় পড়ে। এ সময় মিছিল থেকে নেতাকর্মীদের ব্যানার কেড়ে নিয়ে নেতাকর্মীদের ধাওয়া দিলে মিছিলটি পণ্ড হয়ে যায়। তবে এ ঘটনায় কোন আহত কিংবা গ্রেফতারের ঘটনা ঘটেনি।

সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ সদস্য। নিরাপত্তা জোরদারে নামানো হয়েছে রায়ট কার ও জলকামান। শহরের প্রধান প্রধান সড়ক জুড়ে পিকআপ ভ্যান ও পুলিশের গাড়ি টহল দিচ্ছে। এছাড়া বঙ্গবন্ধু সড়কের মন্ডলপাড়া, দুই নাম্বার রেলগেট এলাকা সহ বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই মিছিলের বিষয়টি নিশ্চিত করে বার্তা২৪.কম-কে বলেন, সড়কে অনুমতি ব্যতীত বিশৃঙ্খলা করার চেষ্টা করায় সময় একটি মিছিলকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে।

জেলা পুলিশের একটি সূত্র জানায়, খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ হওয়ার পরে শহরে নাশকতা ঘটাতে পারে বিএনপির নেতাকর্মীরা এমন আশংকায় অতিরিক্ত নিরাপত্তা বাড়ানো হয়েছে। যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলার লক্ষে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর