নির্মাণাধীন থানা ভবনের ছাদ ধসে নিহত ১, আহত ৪

মুন্সিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মুন্সিগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-30 06:36:19

মুন্সিগঞ্জ উপজেলার লৌহজংয়ে নির্মাণাধীন থানা ভবনের ছাদ ধসে একজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ মুন্না (১৮)। সে নাটোর জেলার সিংরা উপজেলার কইগ্রামের সিরাজ প্রমানিকের পুত্র।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪জন। আহতরা হলেন মোঃ হাসান (৩৪), রাকিব (৩৫), শিহাব (৩২) ও চঞ্চল (৩৫)। আহতদের লৌহজং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে হয়েছে।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতোই সকাল থেকে ভবনটিতে কাজ শুরু হয়। হঠাৎ আজ দুপুরে নির্মাণাধীন ভবনের দক্ষিণ দিকের একটি অংশের ছাদ ধসে পরে। তিনি আরো জানান, ওই ভবনটির নির্মাণ কাজে ৬৭ জন শ্রমিক কাজ করছিল আজ সকাল থেকে।

ছাদ ধসের ঘটনায় ঘটনাস্থলেই ছাদের একটি অংশের নিচে চাপা পড়ে মুন্না নিহত হন। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ইউনিট উদ্ধার অভিযানে নামেন। ঘন্টাব্যাপী অভিযানের পর নিহত মুন্নার লাশ উদ্ধার করা হয়। শ্রীনগর ও লৌহজং ফায়ার স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন ও লৌহজং থানার পুলিশ পরিদর্শক রাকিবুল জানান, নিহত ও আহতদের সবার বাড়ি নাটোরের সিংড়া উপজেলার কইগ্রামে। সর্বশেষ তথ্য মতে, নিহত মুন্নার লাশ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর