বিকেএসপিতে ফেরা হলো না সাজিদের

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-16 11:59:56

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) বাস্কেট বল দলের একজন ভালো খেলোয়াড় ছিলেন সাজিদ। নভেম্বর মাসে ঢাকা থেকে কুষ্টিয়ায় বাড়িতে এসেছিলেন তিনি। কয়েকদিন পর আবার ঢাকায় ফিরে বিকেএসপিতে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু আর সেখানে ফিরে যাওয়া হলো না। আর পূরণ হলো না ভালো খেলোয়াড় হয়ে ওঠার স্বপ্ন।

বার্তা২৪.কম-কে এভাবেই কথাগুলো বলছিলেন জন্মদিনে অতিরিক্ত অ্যালকোহল পানে মৃত্যু হওয়া সাজিদের মামা পিয়াস আহমেদ। সাজিদের পুরো নাম জিহাদুর রহমান সাজিদ। কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মৃত মফিজ রহমানের ছেলে।

সাজিদের মামা বলেন, ‘আমার ভাগ্নে বিকেএসপির বাস্কেট বল খেলোয়াড় ও নবম শ্রেণির ছাত্র ছিল। কয়েকদিন পর আবার ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। আমাদের অনেক স্বপ্ন ছিল ভালো খেলাধুলা করে দেশের মুখ উজ্জ্বল করবে। কিন্তু সে ভাগ্য আর হলো না। আর বিকেএসপিতে ফেরা হলো না তার।’

আরও পড়ুন: জন্মদিনে অ্যালকোহল পান: মৃতের সংখ্যা বেড়ে ৩

জানা গেছে, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে সাজিদের জন্মদিনে ছয় বন্ধু মিলে অতিরিক্ত অ্যালকোহল পান করেন। পরে তারা সবাই অসুস্থ হয়ে পড়লে বেলা ৩টা থেকে একে এক সবাইকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাজিদ মারা যান, ৬টার দিকে ফাহিম এবং রাত পৌনে ৮টার দিকে পাভেল মারা যান। বাকী দুজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, এরা সবাই কিশোর। মদ জাতীয় দ্রব্য তারা কোথায় পেল বা কে বিক্রয় করলো বিষয়টি নিয়ে তদন্ত চলছে। একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর