আন্দোলন ছাড়া খালেদাকে মুক্তির বিকল্প নেই: দুলু

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-31 09:39:35

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাবন্দী মানে গণতন্ত্রও কারাবন্দী। তাকে কারাগার থেকে মুক্ত করার মাধ্যমে গণতন্ত্রকে মুক্ত করতে হবে। এজন্য এবার প্রয়োজন আন্দোলন। আন্দোলন ছাড়া খালেদা জিয়ার মুক্তির বিকল্প কোনো পথ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নাটোরের লালপুর উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

দুলু বলেন, ‘খালেদা জিয়া কারাগারে। জীবন সায়াহ্নে এসেও তিনি গণতন্ত্রের স্বার্থে আঁতাত না করে কারাবরণ করছেন। এবার সময় এসেছে তাকে কারামুক্ত করার। আন্দোলনের মাধ্যমে তাকে কারামুক্ত করবে দেশের জনগণ। এ লক্ষ্যে মান-অভিমান ভুলে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে।’

তিনি আরও বলেন, ‘আগামী দিনগুলো হবে আন্দোলন ও সংগ্রাম মুখর। তাই যোগ্য নেতৃত্বের মাধ্যমে বিএনপির নতুন কমিটি গঠন করা হবে।’

লালপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি নাসির উদ্দীনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- জাসাস সভাপতি বাবুল আহমেদ, জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, সদস্য সচিব রহিম নেওয়াজ, আহ্বায়ক কমিটির সদস্য বেগম কামরুন্নাহার শিরীন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর