টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের ২ সদস্য নিহত

কক্সবাজার, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টেকনাফ, কক্সবাজার | 2023-08-27 21:58:16

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৯৫ হাজার পিস ইয়াবা, ছয়টি অস্ত্র ও ১৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর) ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী গাঁজী পাড়া সংলগ্ন পাহাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার দিল মোহাম্মদ প্রকাশ ইয়ার মোহাম্মদের ছেলে মো. আমিন প্রকাশ নুর হাফেজ (৩২) ও একই এলাকার সব্বির আহমদের ছেলে মোহাম্মদ সোহেল (২৭)।

এ ঘটনায় পুলিশের এসআইসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে। তারা হলেন- এসআই কামরুজ্জামান, এএসআই সনজিব দত্ত, মিশকাত উদ্দিন, কনস্টেবল সিকান্দর আলী ও মহিউদ্দিন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার ভোররাতে একদল পুলিশ র‌্যাব-৭ কর্তৃক বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলিসহ চার মাদক কারবারি ও ডাকাতকে থানায় সোর্পদ করে। পরে তালিকাভুক্ত ইয়াবা কারবারি বার্মাইয়া নুর হাফিজ ও আরেক সহযোগী মো. সোহেল এর স্বীকারোক্তিতে তাদের আস্তানা রঙ্গীখালী গাজী পাড়া সংলগ্ন পাহাড়ে অবৈধ অস্ত্র এবং মাদক উদ্ধারে যায় পুলিশ। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে নুর হাফিজ এর ডাকাত দলের সদস্যরা এলোপাতাড়ি গুলি করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।  এতে ডাকাত দলের দুই সদস্য আহত হলে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

এ সম্পর্কিত আরও খবর