নাটোরে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত আটক

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-30 20:40:20

নাটোরের সিংড়ায় অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতকে আটক করেছে র‌্যাব।

শনিবার (১৪ ডিসেম্বর) ভোরে উপজেলার কৈগ্রাম উত্তরপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গোচন গ্রামের মৃত আশরাফের ছেলে সাইফুল (৪৬), নওগাঁ সদর উপজেলার ভবানীগাতি গ্রামের মৃত নিজাম উদ্দীনের ছেলে মো. ইসলাম (৪৫) ও নাটোরের সিংড়া উপজেলার মালকোর কারিগরপাড়া গ্রামের মনতাজ উদ্দীনের ছেলে বুলবুল আহমেদ (১৯)।

র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির খবর পেয়ে র‌্যাব সদস্যরা কৈগ্রামের এমদাদুল হক দুলালের বাড়িতে শুক্রবার রাতে অবস্থান নেয়। শনিবার ভোরে ১০ থেকে ১১ জনের একটি ডাকাত দল ওই বাড়িতে হানা দেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে।

এতে র‌্যাবের দুই সদস্য আহত হন। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে তারা পিছু হটে। একপর্যায়ে র‌্যাব ধাওয়া দিয়ে তিন ডাকাতকে আটক করে। তাদের কাছ থেকে ১টি দেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি, ৫টি ধারালো হাসুয়া ও ছোড়া এবং ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

ডিআইজি মাহফুজুর রহমানের নেতৃত্বে অভিযানে কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এস এম জামিল আহমেদ, মেজর এসএম মোর্শেদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, ক্যাপ্টেন মো. আশরাফুল ইসলাম এবং সিনিয়র এএসপি এনামুল করিম অংশ নেয় বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর