গাইবান্ধায় যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-24 14:33:03

কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধায় বিক্ষোভ করেছে জেলা ‍যুবদল ও স্বেচ্ছাসেবক দল।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে জেলা বিএনপি অফিসের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশি বাধার মুখে পড়ে। পরে নেতাকর্মীরা বিএনপি অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেন।

সমাবেশে বক্তারা বলেন, বেগম জিয়ার মুক্তি নিয়ে সরকারে নীল নকশা আর মেনে নেওয়া যাবে না। গণআন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে। আর সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানাচ্ছি।

কর্মসূচিতে বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল, জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী, সদর বিএনপির আহবায়ক ওমর ফারুক সেলু, সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্ট, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক স্বপন, সাধারণ সম্পাক শাহজালাল সরকার খোকন, যুবদলের জেলা সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহেদুন নবী তিমু, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মোশফেকুর রহমান রিপন, সহ সভাপতি আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর