মুক্তিযোদ্ধার পুকুর দখলের চেষ্টা আ.লীগ নেত্রীর!

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-24 19:40:21

লালমনিরহাটের হাতীবান্ধায় মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের পুকুর দখল ও বেড়া ভাঙচুরের অভিযোগ উঠেছে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের এক নেত্রীর বিরুদ্ধে।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আমিনা বেগম ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উত্তর বিছনদই এলাকার আব্দুস ছাত্তারের স্ত্রী।

জানা গেছে, হাতীবান্ধা রেলওয়ে স্টেশনের পাশে একটি পুকুর নিয়ে মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান ও সাবেক সেনা সদস্য আশরাফ আলীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। বেশ কিছুদিন আগে টিনের বেড়া দিয়ে পুকুরটি ঘিরে রাখে মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান। কিন্তু শনিবার দুপুরে সাবেক সেনা সদস্য আশরাফ আলীর স্ত্রী সাদিয়া আরফিন ও শাশুড়ি আমিনা বেগম টিনের বেড়াগুলো ভাঙচুর করে পুকুর দখল করার চেষ্টা করেন। পরে দুই গ্রুপের মাঝে উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

 টিনের বেড়া ভেঙে ফেলা হয়েছে। ছবি: বার্তা২৪.কম

এদিকে হামলার ঘটনার আশঙ্কায় শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেছিলেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান।

ডাউয়াবাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আমিনা বেগম মোবাইলে বলেন, ‘মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান আমার মেয়ে-জামাইয়ের পুকুর অবৈধভাবে দখল করে বেড়া দিয়েছে। আর আমরা জমি দখল করতে যাইনি।’

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর