বন্ধুদের হাতে বন্ধু খুন, গ্রেফতার ২

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-14 06:13:49

নারায়ণগঞ্জের সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে বিকাশ গাইন ওরফে কালু (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ স্বপন (২৭) ও সবুজ (২৫) নামে নিহতের দুই বন্ধুকে গ্রেফতার করেছে।

রোববার (১৫ ডিসেম্বর) ভোর ৪টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বিকাশ গাইন বরিশালের মেহেন্দীগঞ্জ তেতুলাপাড়া এলাকার কেশব গাইনের ছেলে।

পুলিশ জানায়, শনিবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজা এলাকায় বিকাশ গাইন তার কয়েকজন বন্ধু আড্ডা দিচ্ছিলো। কোনো একটি বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তার বন্ধুরা বিকাশ গাইনকে ছুরিকাঘাত করে হত্যা করে। এসময় বিকাশ গাইনের লাশ ফেলে পালিয়ে যাওয়ার সময় দুই মোটরসাইকেল আরোহী তাদেরকে আটক করে। পরে টহল পুলিশ এসে স্বপন ও সবুজকে গ্রেফতার করে ও নিহতের লাশ মর্গে প্রেরণ করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই গোবিন্দ বাদী হয়ে রোববার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনায় বিকাশের ২ বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

এ সম্পর্কিত আরও খবর