নরসিংদীর চর মধুয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প

নরসিংদী, দেশের খবর

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 07:28:43

মহান বিজয় দিবস উপলক্ষে নরসিংদীর চর মধুয়ায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ফেসবুক গ্রুপ-‘হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়ন’ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্যাম্পের উদ্বোধন করেন চর মধুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সালাম সিকদার।

ক্যাম্পে নরসিংদী সদর হাসপাতালের আরএমও ডা. সৈয়দ আমিরুল হক শামীমের তত্ত্বাবধানে নাক-কান-গলা, মেডিসিন এবং মা ও শিশুসহ বিভিন্ন বিষয়ে প্রায় ৫শ’ রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।

  ক্যাম্পে চিকিৎসা নিতে আসা নারী ও শিশুদের সারি, ছবি: সংগৃহীত

চিকিৎসক দলের অন্য সদস্যরা হলেন পাবনা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. কাজী মহিউদ্দিন আহমেদ রফিক, নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক মশিউর রহমান প্রিন্স ও সরকারী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জেরিন তাসনীম।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফেসবুক গ্রুপ হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়নের প্রতিষ্ঠাতা চিফ অ্যাডমিন মো. হেলাল উদ্দিন তালুকদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজী নজরুল ইসলাম, আহসান সিকদার, জিন্নাত গাজী, প্রভাষক কামাল হোসেন, খায়রুল আলম ফকির, হেলাল খান রনি, এস আর উজ্জ্বল ও মোত্তাকিন সরকারসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর